https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের জন্য স্হাপন করা হয়েছে ফ্রী টেলিফোন বুথ

Recent Tube

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের জন্য স্হাপন করা হয়েছে ফ্রী টেলিফোন বুথ





 সিবিবিএন ডেক্স :
  ঢাকা শাহজালাল বিমানবন্দরে স্থাপন করা হয়েছে যাত্রীদের জন্য ফ্রী টেলিফোন বুথ" 
অনেকেই বছর পরে প্রিয় মাতৃভূমিতে পা রেখে খুশিতে আত্মহারা হয়ে যায় প্রবাসীরা যেন পরাধীনতার শিকল ছিড়ে নিজের স্বাধীন দেশের আনন্দের হাওয়া তাদের শরীর মন উভয়কে শীতল করে দেয় কিন্তু এই আনন্দের মাঝে কাটা হয়ে দাঁড়ায় তাদের নিতে আসা আত্মীয় স্বজনদের সাথে যোগাযোগ করতে না পারা। 
এয়ারক্রাফট হতে নেমে ইমিগ্রেশন পার হয়ে বোর্ডিং পাশ এর বেল্টে তাদের লাগেজ মালামাল সংগ্রহ করতে কিছুটা সময় লাগে তার পর সেই মালামাল ট্রলি করে নিয়ে বাহিরে প্রবেশ হয়ে স্বজনদের খোজা যেন অসহ্য যন্ত্রণা যা একমাত্র প্রবাসীরায় জানে আর এই কষ্ট লাঘব করতে বিমানবন্দর কতৃপক্ষ ফ্রী টেলিফোনের ব্যবস্থা করেছেন ঢাকা শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে।
বিমানবন্দরে নামার পর যাত্রীদের দরকার হয় বিমানবন্দরে তাদের রিসিভ করতে আসে প্রিয়জনদের সাথে ফোনে যোগাযোগ করে অবস্থান নিশ্চিত করা।কিন্তু সে সময় দেখা যায়  অনেকের নানা ধরনের বিপত্তি।যেমন কারো সিম থাকেনা বা সিম থাকলে টাকা থাকেনা আবার দুটোই আছে কিন্তু মোবাইলের চার্জ নেই। এমতাবস্থায় কি করবেন ? সে জন্য বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে ফ্রী টেলিফোনের ব্যাবস্থা করা হয়েছে প্রবাসীদের জন্য। ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এই টেলিফোন বুথটি। কথা বলুন ফ্রীতে তা ছাড়া বিমানবন্দরে যে
মোবাইল অপারেটর কোম্পানিগুলি, আছে সেখান থেকে পাসপোর্টের মাধ্যমেও সিম ক্রয় করতে পারবেন, ভোটার আইডিকার্ড লাগবেনা।

Post a Comment

0 Comments