https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

জেলা প্রশাসক ও স্হানীয় এমপির বরাবর সাইফুল ইসলাম এর খোলা চিঠি

Recent Tube

জেলা প্রশাসক ও স্হানীয় এমপির বরাবর সাইফুল ইসলাম এর খোলা চিঠি

জেলা প্রশাসক ও স্থানীয় এমপি বরাবর চকরিয়া উপজেলা স্যানিটেশন ব্যবসায়ী সংগঠন(CUSBS)এর সাধরণ সম্পাদক জনাব সাইফুল ইসলাম এর খোলা চিঠি 

সিবিবিএন বার্তা  :  
মাননীয় জেলা প্রশাসক ও মাননীয় এমপি মহোদয় কক্সবাজার-১

জনাব,
সালাম নিবেন আশা করি অতিব্যস্থ্য ও আতংকের মধ্যেও নিজেদের স্বাস্থ্য ঝুঁকি নিয়ে রাতদিন কাজ করে যাচ্ছেন বিশ্ব ব্যাপী সংক্রমণকৃত নবেল করোনা ভাইরাস প্রতিরোধে।
ইতিমধ্যে কক্সবাজারের প্রায় সব এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে।আজ দেখলাম সন্ধ্যা ৬টার সময় পুলিশ সকল ধরনের ব্যবসায়(হাসপাতাল,ফার্মেসী)ব্যাতিত সকল ধরনের প্রতিষ্ঠান বন্ধ করার জন্য জোর তাগিদ দিচ্ছেন সব ধরনের জনসাধারণকে ঘর থেকে বাহিরে বের না হওয়ার অনুরোধ করছেন এবং কিছু কিছু এলাকায় ধমকিসহ ঘরে যাওয়ার  নির্দেশ দেওয়া হচ্ছে এমতাবস্থায় এলাকার অসহায় গরিব মানুষের অবস্থান নিয়ে চিন্তা করে এই খোলা চিঠিখানা লিখতে বাধ্য হলাম।
লকডাউনকৃত এলাকায় গরীব খেটে খাওয়া দিনমজুরি মেহনতী মানুষ যারা দিনে এনে দিনে খায় তাদের হোম কোয়ারান্টাইন মেনে চলা কী আদৌ সম্ভব?
আমার মতে এসব অসহায় মানুষকে হোম কোয়ারান্টাইন বা ঘরে রাখা কোন দিনই সম্ভব নয় যদি তাদের খাদ্যের ব্যবস্থা করা না যায়।
অসহায় গরিব মানুষের পরিবার ও তাদের সন্তানদের আহারের ব্যবস্থা করতে না পারলে যতই প্রচারণা প্রশাসনিক টহল পুলিশের লাঠিচার্জ করেননা কেন  এসব মানুষদের ঘরে আটকিয়ে রাখা সম্ভব নয় কারন তাদের কাছে করোনার চাইতে তাদের সন্তানদের আহারের ব্যবস্থা করা অধিক গুরুত্বপূর্ণ কোন বাবাই তার সন্তানের ক্ষিধার যন্ত্রণা সহ্য করতে পারেনা।
আমি জেলা প্রশাসক কক্সবাজার ও চকরিয়া পেকুয়ার গণমানুষের প্রিয় নেতা আলহাজ্ব জাফর আলম বিএ অনার্স এমএ এমপি মহোদয়ের নিকট অনুরোধ করবো মাদারীপুরের শিবচর এলাকার ন্যায় কক্সবাজারের চকরিয়া উপজেলায়ও দিনমজুরি ও অসহায় মানুদের খাদ্য সহায়তা দেয়ার ব্যবস্থা করা হোক।
#ভিক্ষোক
#দিনমুজুর
#রিক্সা_ভ্যান_চালক
#লেগুনা_ও_বাসের_স্টাপ
#অতিক্ষুদ্র_ব্যবসায়ী
#বিধবা
#অসহায়_বয়স্ক
#কাঠমেস্ত্রী
#রাজমেস্ত্রী
সহ বিভিন্ন পেশার যারা দিনে এনে দিনে খায় তাদের খাদ্য সহায়তা দেয়ার ব্যবস্থা করা না হলে কোন দিনও ঘরে আটকিয়ে হোম কোয়ারান্টাইন পালন করানো সম্ভব নয় তায় সচেতনতার পাশাপাশি সহায়তার ব্যবস্থার জন্য সংশ্লিষ্ট সকলের কাছে অনুরোধ করছি।

Post a Comment

0 Comments