https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

করোনা ভাইরাস প্রতিরোধে কক্সবাজারের প্রবেশদ্বার চকরিয়া হারবাংয়ে জেলা পুলিশের বিশেষ চেকপোস্ট বসানো হয়েছে

Recent Tube

করোনা ভাইরাস প্রতিরোধে কক্সবাজারের প্রবেশদ্বার চকরিয়া হারবাংয়ে জেলা পুলিশের বিশেষ চেকপোস্ট বসানো হয়েছে





সাইফুল ইসলাম চকরিয়া প্রতিনিধিঃ-

কক্সবাজার জেলা পুলিশ করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসাবে জেলার প্রবেশপথ হারবাংয়ের ইনানী রিসোর্ট পয়েন্টে এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়েছে। 
জেলা পুলিশ পর্যটকদের কক্সবাজারে না আসার আহবান করেন।চেকপোস্টে ডিউটি অফিসার আশ্বাস প্রদান করেন কোন অবস্থাতেই কক্সবাজারে কোন পর্যটক,স্টুডেন্টদের শিক্ষাসফর,দেশি বিদেশি সংস্থার সেমিনার সহ কোন গণজমায়েত করতে দেয়া হবেনা এবং বর্তমানে কক্সবাজারে অবস্থানরত সকল পর্যটকদের কক্সবাজার ত্যাগ করতে অনুরোধ করা হয়েছে।
এই বিষয়ে কক্সবাজার জেলা পুলিশের ফেইসবুক পেজে সচেতনতা মূলক পোস্ট করা হয়েছে তা নিম্নে হুবহু তুলে ধরা হয়েছে।

“এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, উদ্ভূত করোনা ভাইরাস প্রতিরোধকল্পে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা হওয়ায়, কোনো শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সড়কপথ বা আকাশপথে পর্যটন নগরী কক্সবাজারে বেড়াতে বা শিক্ষাসফরে না আসতে অনুরোধ করা হলো। যদি কোন ছাত্র-ছাত্রী উক্ত অনুরোধ অবজ্ঞা করে পর্যটন নগরী কক্সবাজারে বেড়াতে আসেন বা শিক্ষাসফরে আসেন তাহলে তাদেরকে কক্সবাজারে প্রবেশ করতে দেওয়া হবে না।বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে দেখা দিয়েছে। করোনা ভাইরাস একটি ছোঁয়াচে রোগ। এ রোগ সহজে এক ব্যক্তি হতে অন্য ব্যক্তির উপর সংক্রমণ হতে পারে। করোনা ভাইরাস এর সংক্রমণ হতে নিরাপদে থাকার জন্য সমুদ্র পাড়ে জমায়েত না হওয়ার জন্য পর্যটকসহ সর্বসাধারণকে বিশেষভাবে অনুরোধ করা হলো। একই সাথে পর্যটকদের দ্রুততম সময়ের মধ্যে কক্সবাজার ত্যাগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

অনুরোধক্রমে:-

জেলা পুলিশ, কক্সবাজার”

Post a Comment

0 Comments