https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

ইসলামপুর ইউনিয়নের হাজী পাড়ায় পিতা ও ছেলেকে কুপিয়েছে সন্ত্রাসী আলম বাহিনী - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

ইসলামপুর ইউনিয়নের হাজী পাড়ায় পিতা ও ছেলেকে কুপিয়েছে সন্ত্রাসী আলম বাহিনী

এন আলম আজাদ : কক্সবাজার সদর উপজেলা ইসলাম পুর ইউনিয়ন এর হাজী পাড়া গ্রামে পিতা ও ছেলেকে কুপিয়েছে অত্র এলাকার কুখ্যাত ডাকাত সন্ত্রাস আলম বা...



এন আলম আজাদ :

কক্সবাজার সদর উপজেলা ইসলাম পুর ইউনিয়ন এর হাজী পাড়া গ্রামে পিতা ও ছেলেকে কুপিয়েছে অত্র এলাকার কুখ্যাত ডাকাত সন্ত্রাস আলম বাহিনী।
প্রসঙ্গত গত ৩০ শে জুন সকাল অনুমানিক ৯টার সময় আলম বাহিনী সংঘবদ্ধ দল নিয়ে ইসলাম পুর হাজী পারা গ্রামে প্রবেশ করে ঐ এলাকার বদি আলমের পাহাড়ি জমি দখল করতে আসে এবং বাড়ির সামনে বদি আলমকে দেখে এলোপাতাড়ি কুপিয়েছে আলম ও সহযোগী আবদুল কাদের এবং কালা বদা। 

 
(বদি আলমের হাটুর ধারলো কিরিচের খন্ডিত অংশ) 


এতে বদি আলমের মাথায় ও হাতে এবং হাটুতে কিরিচে আঘাতে দ্বিখণ্ডিত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পিতার করুন দৃশ্য দেখে ছেলে ইশা সামনে এগিয়ে আসলে তাঁকে ও কিরিচ দিয়ে কুপিয়েছে এতে ইশার ডান হাত ও পা মারাত্মক জখম হয়। ছেলে কান্নার আওয়াজ শোনে গ্রামের লোকজন এগিয়ে আসলে আলম বাহিনী পিছু হটে মৃত্যু মনে করে চলে যায়। গ্রামবাসী উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়।
(ছেলে ইশার হাতের কব্জি ক্ষত)    



বর্তমানে বদি আলম ও ছেলে ইশা চকরিয়া ইউনিক প্রাইভেট ক্লিনিকে ভর্তিরত অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
ক্লিনিক সুত্রে জানা যায় যে ছেলে ইশার শারীরিক অবস্থা উন্নতি হলেও পিতা বদি আলমের অবস্থা আশংকা-জনক যে কোন মুহূর্তে অঘটন ঘটতে পারে ।
এলাকার সুত্রে জানানো হয়, বদি আলম ও তাহার পরিবার ভালো মানুষ ও এদের বিরুদ্ধে কোন মামলা মোকদ্দমা নাই এমনকি সমাজে এই পরিবার নিয়ে কোন দিন গ্রাম সালিশ পর্যন্ত হয়নি এমন লোককে কুপানো ন্যাক্কারজনক ও নিন্দনীয় ও ক্ষমার অযোগ্য এবং আমরা তাহার সঠিক বিচার দাবি করি।
অপর দিকে আলম বাহিনীর আলম ও কাদের এবং কালা বদা এরা চিহ্নিত সন্ত্রাস ও দখলবাজ এবং চাঁদাবাজ মাস্তান ধরনের লোক। এঁরা প্রতিনিয়ত মানুষের বসত ভিটে দখলে ব্যস্ত। এরা দিনের বেলায় পাহাড়ের পাদদেশে এবং রাতের বেলায় গ্রামে ঢুকে এ সব এইসব জোর জুলুম চালিয়ে মানুষের ভিটে বাড়ি দখল করে। আলম বাহিনীর ভয়ে ঐসব এলাকায় মুখ খোলার কেউ সাহস পাইনা। ইসলাম পুর ইউনিয়নের হাজী পাড়ার মানুষ এদের জোর জুলুম থেকে মুক্ত হতে চায়।
বদি আলমের ঘটনা নিয়ে এলাকার তোলেপাড় সৃষ্টি হয়েছে।
বদি আলমের পরিবার সুত্রে জানা যায় যে,

বদি আলম অবস্থা অবনতি হওয়ায় আলম বাহিনীর বিরুদ্ধে মামলা দায়ের একটু বিলম্ব হচ্ছে। কক্সবাজার মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে ।

No comments