https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

টেকনাফে মাদক বিরোধী অভিযানে এক মহিলা ইয়াবাসহ গ্রেফতার - coxsbazarbanglanews.com - CBBN

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

টেকনাফে মাদক বিরোধী অভিযানে এক মহিলা ইয়াবাসহ গ্রেফতার

এন আলম আজাদ,কক্সবাজার কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের স...




এন আলম আজাদ,কক্সবাজার

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব সোমেন মন্ডলের নেতৃত্বে গত ৭ অক্টোবর রাত আনুমানিক সাড়ে আটটায় টেকনাফ মডেল থানাধীন হ্নীলা ইউনিয়নের মরিচ্যা ঘোনায় অভিযান পরিচালনা করা হয়।

এতে আনোয়ারা বেগম (৫৫) নামের মহিলার বসতভিটি হতে ৬০০ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের প্রায়১ লক্ষ টাকা জব্দ করা হয়।ঐ মহিলার স্বামী- সৈয়দ হোসেন, সাং- মরিচ্যা ঘোনা, ০১ নং ওয়ার্ড, হ্নীলা ইউপি, থানা- টেকনাফ বলে জানাযায়।

অভিযানকালে তার ছেলে সাদ্দাম হোসেন (২০) রেইডিং টিম এর উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। সাদ্দাম ইতোপূর্বে ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক হয়েছিল। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব চাঁন মিয়া বাদী হয়ে আনোয়ারা বেগম ও সাদ্দাম হোসেন উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

একই সময় ঐ এলাকার মোঃ শাহজালাল (৩০), পিতা- ফরিদ আলম নামের অপর এক ব্যক্তির বাড়িতে অভিযান পরিচালনা করে তার বাড়ির এক কক্ষের ওয়ারড্রব হতে ৫০০০ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের ১৪,৩০০ টাকা জব্দ করা হয়।জানাযায় এই শাহজালাল দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসচ্ছিল। সম্প্রীতি করোনা ভাইরাস ও সিনহা হত্যার পর আইন শৃঙ্খলা বাহিনীর নিরবতার সুযোগকে কাজে লাগিয়ে ঐ ধৃত মহিলা ও পলাতক আসামী শাহাজালাল দেদারচ্ছে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব জীবন বড়ুয়া বাদী হয়ে মোঃ শাহজালাল কে পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ১০(গ) ও ২৬(১) ধারায় টেকনাফ মডেল থানায় আরো একটি নিয়মিত মামলা দায়ের করেন।

তিনি জানান, সরকারের জিরোটলারেন্স নীতি বাস্তবায়নে আইন শৃঙ্খলা বাহিনী বদ্ধপরিকর।মাদক কারবারিরা যতই শক্তিশালী হউক না কেন কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না এবং আমাদের মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।

No comments