https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

আজ বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠা সভাপতি প্রয়াত বজলুল রহমানের ৬ষ্টম মৃত্যু বার্ষিকী - coxsbazarbanglanews.com - CBBN

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

আজ বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠা সভাপতি প্রয়াত বজলুল রহমানের ৬ষ্টম মৃত্যু বার্ষিকী

প্রেস বিজ্ঞপ্তি: আজ বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠা সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের    ঘনিষ্ট সহচর, বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী প্রয়...



প্রেস বিজ্ঞপ্তি:

আজ বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠা সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের    ঘনিষ্ট সহচর, বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী প্রয়াত বজলুল রহমানের ৬ষ্টম মৃত্যু বার্ষিকী।
এ উপলক্ষে বঙ্গবন্ধু সৈনিক কক্সবাজার জেলা শাখা উদ্যােগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অস্থায়ী কার্যালয় কলাতলী সৈকত পাড়া অনুষ্ঠিত হয়।
পবিত্র কোরআন তেলওয়াত মধ্যে দিয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা শুরু করেন। উক্ত আলোচনা সভায় প্রধান আলোচক বঙ্গবন্ধু সৈনিক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার কমান্ডার,। এতে তিনি বলেন আজকের এদিনটা বাঙালির জাতীয় জন্য গুরুত্বপূর্ণ দিন। বাংলা স্বাধীনতার মহান পুরুষ, যার জন্ম না হলে বাংলাদেশ নামক দেশ বিশ্বে জন্ম হত না সেই মহান বীর পুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আস্থাভাজন ঘনিষ্ঠ ব্যক্তি প্রয়াত বজলুল রহমান। যখন এদেশে বাঙালী জাতি ভাগ্য নিয়ে কুচক্রী মহল নানা সমস্যা করত তখনই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পাশে থেকে দ্রুত সমস্যা সমাধান করতেন। এ দেশের স্বাধীনতা বিরোধী সহ্য করতে করতে না পেরে ১৯৭৫ সালে ১৫ই আগষ্ট বাঙ্গালী জাতির স্বাধীনতার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাহার পরিবারের সব সদস্যকে নির্মমভাবে খুন করেন। এবং স্বাধীনতা বিরোধী দেশ পরিচালনার দায়িত্ব নেন তখনই প্রয়াত বজলুল রহমান একমাত্র বাঙালী জাতির পিতা হত্যা মামলার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে দীর্ঘ ৯ বছর কারাভোগ করে ফাসির মঞ্চ থেকে ফিরে আসেন। আমি তাহার জীবনী, কর্ম, সম্পর্কে বলতে বলতে শেষ করতে পারবনা।
আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাহার পরিবার সকল সদস্যর রুহের মাগফেরাত কামনা করি এবং তাহার খুনিদের শাস্তি দাবি করি।
বজলুল রহমানের রুহের মাগফেরাত কামনা করি এবং তাহার পরিবারের বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃত্বে বাংলাদেশের সকল জেলায় আপোষহীন নেতৃত্ব চাই।
উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, ওমর সুলতান টিপু, আব্দু ছত্তার সহ-সভাপতি বঙ্গবন্ধু সৈনিক কক্সবাজার জেলা শাখা, এম জসিম উদ্দিন সহ-সভাপতি জেলা শাখা, আবু তাহের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জেলা শাখা, আনিসুল হক উখিয়া উপজেলা সভাপতি বঙ্গবন্ধু সৈনিক লীগ, খোকন বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখা, করিম বঙ্গবন্ধু সৈনিক কক্সবাজার জেলা শাখা,
দোয়া মাহফিল ও আলোচনা সভা সঞ্চাচলনা করেন এম হাসেম যুগ্ম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখা।
দোয়া মাহফিল ও আলোচনা সভায় বজলুল রহমানের রুহের মাগফেরাত কামনা  করে    মোনাজাত  করেন কক্সবাজার পরমানু  শক্তি কমিশনের মসজিদের পেশ ইমাম।        

No comments