https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

জাতির জনকের ভাষ্কর্য নিয়ে মিথ্যাচার বন্ধ করে সকলে দেশের উন্নয়নে কাজ করি,মতিয়া চৌধুরী

Recent Tube

জাতির জনকের ভাষ্কর্য নিয়ে মিথ্যাচার বন্ধ করে সকলে দেশের উন্নয়নে কাজ করি,মতিয়া চৌধুরী

সিবিবিএন ডেক্স :
দেশের জনগণের ভাগ্য  উন্নয়নের কাজ করুন, অযথা কথাবার্তা না বলে জনসেবায় ও করোনা মোকাবিলায় সরকারকে সহযোগিতা করুন।   শেরপুর জেলার নকলা উপজেলায় বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য তৈরী নিয়ে গোমরাহি কথাবার্তা বন্ধ করে দেশ ও জাতির উন্নয়নে একসাথে কাজ করার আহবান জানিয়েছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির মাননীয় সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি। তিনি বিশ্বের বিভিন্ন উন্নত রাষ্ট্রের সফল রাষ্ট্র নায়কদের ভাস্কর্য তৈরীর সুস্পষ্ট উদাহরণ দিয়ে বলেন, যে বা যাারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য তৈরী করা নিয়ে বিরোধিতা করে তারা নিঃসন্দেহে মতলববাজ। তারা কোনদিন দেশের উন্নয়ন নিয়ে ভাবেনি। তারা অযৌক্তিক ও গোমরাহি ইস্যু নিয়ে বারবার মাঠ গরম করার চেষ্টা করে অবশেষে জনগনের কাছে ব্যর্থতার পরিচয় দিয়েছে। জনগন এখন আর মতলববাজদের অযৌক্তিক ও গোমরাহি কথায় কর্ণপাত করেন না। ২৫ নভেম্বর বুধবার সন্ধ্যায় নকলা উপজেলা বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী মঞ্চ মাঠে শিক্ষার্থীদের অভিভাবক ও বিশেষ শ্রেণীর মানুষের মাঝে সোলার বাতি ও ধর্মীয় প্রতিষ্ঠানে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, খালেদা জিয়ার খোলা মাথার আউলা চুলের ব্যাপারে কোনো কথা নেই, তার পড়নের ফিনফিনা শাড়ির ব্যাপারে কোন ফতোয়া নেই! বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, যিনি আল্লাহর দরবারে প্রার্থনার মধ্যদিয়ে দিনের শুরু করেন; তাকে নিয়ে অযথা বিতর্ক তৈরী করার ব্যর্থ চেষ্টার চেয়ে বরং দেশ ও জাতির উন্নয়নে কাজ করা উচিত বলে মতলববাজদের পরামর্শ দেন তিনি।

এ সময় শেরপুর জেলার পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম পিপিএম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আম্বিয়া খাতুন, সহ-সভাপতি ফেরদৌস রহমান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ সরকার, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুশফিকুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সুহেলসহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ, পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগন, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 0    0 


Post a Comment

0 Comments