https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

মুক্তিপণ দিতে নাপারায় ৩ দিনে উদ্ধার হয়নি টমটম চালক আবু সাঈদ - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

মুক্তিপণ দিতে নাপারায় ৩ দিনে উদ্ধার হয়নি টমটম চালক আবু সাঈদ

মোঃ উসমান গণি: অপহরণকারীদের দাবি মতে ৬ লাখ টাকা পাঠাতে না পারায় গত তিনেও উদ্ধার হয় নি টমটম চালক মো.আবু সাঈদ (২০)। মুক্তিপণের টাকা না দিলে মে...



মোঃ উসমান গণি:
অপহরণকারীদের দাবি মতে ৬ লাখ টাকা পাঠাতে না পারায় গত তিনেও উদ্ধার হয় নি টমটম চালক মো.আবু সাঈদ (২০)। মুক্তিপণের টাকা না দিলে মেরে ফেলবে বলে মুঠোফোনে জানায়।

এখন তার পরিবার চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় রয়েছে।ভিকটিম মো. আবু সাঈদ চকরিয়া উপজেলার খুটাখালী ফুলছড়ি শিয়াপাড়ার আবদুল খালেকের ছেলে।
গত রবিবার (৭ মার্চ) রাত ৯ টার দিকে কক্সবাজার শহর থেকে তাকে অপহরণ করে অজ্ঞাত ব্যক্তিরা।
অপহৃত ব্যক্তির বাড়ি চকরিয়া, ঘটনাস্থল কক্সবাজার সদর। এমন জটিলতা দেখিয়ে অভিযোগ নিচ্ছে না পুলিশ। দুই থানার ওসির দ্বারস্ত হয়েও প্রতিকার পাননি ভিকটিমের পরিবার, এমন অভিযোগ স্বজনদের।
ভিকটিম মো.আবু সাঈদের চাচা চকরিয়া কলেজের শিক্ষক রফিকুল ইসলাম বলেন, গত ৭ মার্চ রাত নয়টার সময় বড় ভাই আবদুল খালেকের মুঠোফোনে ০১৫৭৫৬৮৩৩৭৫ নাম্বার থেকে কল দিয়ে ৬ লাখ টাকা দাবি করে।
তিনি বলেন, অজ্ঞাতানামা নাম্বার থেকে ফোন করে বিভিন্ন ঠিকানা দেয়। টাকার জন্য হুমকি দিচ্ছে। না হলে মেরে ফেলবে বলছে।
রফিকুল ইসলাম বলেন, ঘটনার বিষয়ে চকরিয়া থানায় অভিযোগ করতে গেলে সদর থানা দেখিয়ে দেয়। ১০ মার্চ সদরে গেলে চকরিয়া থানার কথা বলে। তবে, মুক্তিপণ দাবি করা ০১৫৭৫৬৮৩৩৭৫ মোবাইল নাম্বারটি নিয়েছেন ওসি।
এ বিষয়ে কক্সবাজার মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে সঠিক তথ্য অনুসন্ধান করে ব্যবস্থা নেয়া হবে।

No comments