https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

কক্সবাজার শহরে মার্শাল আর্ট প্রশিক্ষণ যাত্রা শুভসূচনা - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

কক্সবাজার শহরে মার্শাল আর্ট প্রশিক্ষণ যাত্রা শুভসূচনা

নিজস্ব প্রতিবেদক: আত্নরক্ষা ও মাদকমুক্ত সমাজ গঠনে আবারো নতুন উদ্যমে শুরু প্রশিক্ষণ শুরু করেছে কক্সবাজার মার্শাল আর্ট ক্লাব। বৃহস্পতিবার (১৮...



নিজস্ব প্রতিবেদক:
আত্নরক্ষা ও মাদকমুক্ত সমাজ গঠনে আবারো নতুন উদ্যমে শুরু প্রশিক্ষণ শুরু করেছে কক্সবাজার মার্শাল আর্ট ক্লাব।
বৃহস্পতিবার (১৮মার্চ) বিকালে কক্সবাজারের আলীরজাহাল সায়মা ওশান সিটি মার্কেটে এই প্রশিক্ষণ কার্যক্রম চালু হয়। মার্শাল আর্ট ক্লাবের সভাপতি মোর্শেদুর রহমান বাবুর সভাপতিত্বে অনুষ্টানের প্রধান অতিখি ছিলেন বাংলাদেশের কারাতে জগতের গ্রান্ড মাষ্টার ও চলচিত্র জগতের প্রিয়মুখ ওস্তাদ জাহাঙ্গীর আলম।
প্রধান অতিথি বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে ও আতœরক্ষায় মার্শাল আর্ট এর বিকল্প নেই । আপনার শিশু সন্তানকে মার্শাল শিখতে উৎসাহিত করুন । এত তার দেহ মন সব ভারো থাকবে।

ক্লাবের প্রতিষ্টাতা ও প্রধান প্রশিক্ষক রুহুল আমিন সিকদার জানান, ২০০৮ সালে প্রতিষ্টিত করি কক্সবাজার মার্শাল আর্ট ক্লাব। এর পর থেকে এই ক্লাবের কার্যক্রম চলমান রয়েছে। আজকে আমরা নতুন শিক্ষার্থী ও আরো প্রশিক্ষক নিয়োগ দিয়ে নুতনভাবে ক্লাবের যাত্রা শুরু করেছ্। আমরা মনে করি এলাকা সুন্দও রাখতে সমাজকে প্রতিষ্টিত করতে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। তাই আমরা দেহ মন সুষ্ট রাখতে এই মার্শাল আট ক্লাবের প্রতিষ্টা করা নতুন প্রশিক্ষণার্থী নিয়ে মার্শাল আর্ট শুভ সুচনা হয়।

4000 subscriber you join

Delivered by FeedBurner

প্রশিক্ষণার্থী উদ্দেশ্য করে ওস্তাদ জাহাঙ্গীর বলেন, কক্সবাজার জেলার নতুন প্রজন্মকে মাদক হাত থেকে রক্ষা করতে হলে খেলাধুলার বিকল্প নাই। এর ধারাবাহিকতায় মার্শালার রুহুল আমিনের নিজ উদ্যােগে এতবড় মহৎকর্ম সত্যিই প্রশংসার দাবিদার। লেখাপড়ার পাশাপাশি এর জাতীয় খেলাধুলা করলে একদিন বাংলাদেশ কিংবা বিশ্বমানচিত্রে কক্সবাজারের নাম লেখা হবে কক্সবাজার মার্শাল আর্ট। তাই কক্সবাজারের সকল স্তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক ওস্তাদ আরিফুল মওলা , ওস্তাদ নুরুল ইসলাম,কক্সবাজার মার্শাল আর্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র সিরাজুল ইসলাম, সহসভাপতি আহমদ উল্লাহ, যুগ্ন সম্পাদক ওস্তাদ জয়নাল আবেদীন , সাংগঠনিক সম্পাদক ওস্তাদ আবদুল্লাহ আল ছিদ্দিকী, ওস্তান হেলাল উদ্দিন ও ক্লাবের প্রতিষ্টাতা ও প্রধান প্রশিক্ষক রুহুল আমিন সিকদার ,

1 comment