https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

পিএমখালীতে জয়নাল হাজারী বাহিনীর হামলা শিকার হয়েছে, কৃষক লীগের নেতার ছেলে রশিদ - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

পিএমখালীতে জয়নাল হাজারী বাহিনীর হামলা শিকার হয়েছে, কৃষক লীগের নেতার ছেলে রশিদ

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার সদর উপজেলার আওতাধীন পিএমখালী ইউনিয়নের দক্ষিণ ডিক পাড়ার বাসিন্দা মৃত কামাল হোসেন মেম্বারের ছেলে আব্দুর রশিদের উ...



নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সদর উপজেলার আওতাধীন পিএমখালী ইউনিয়নের দক্ষিণ ডিক পাড়ার বাসিন্দা মৃত কামাল হোসেন মেম্বারের ছেলে আব্দুর রশিদের উপর জয়নাল আবেদীন হাজারী ও তার সিন্ডিকেটের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে।বুধবার সকাল ১১ ঘটিকার সময় পিএমখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আওতাধীন নয়া পাড়া এলাকায় আব্দুল্লাহ সওদাগরের দোকানের সামনে ন্যক্কারজনক ভাবে প্রকাশ্যে হামলা চালানো হয়।হামলার শিকার আব্দুর রশিদের দাবি, তিনি কক্সবাজার শহরে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা চিহ্নিত সন্ত্রাসীরা তার ওপর ন্যাক্কারজনকভাবে হামলা পরিচালনা করে। তিনি বলেন, এ ঘটনায় আমি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছি। ঘটনায় জড়িত চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আমি কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমার উপর এই ন্যাকারজনক হামলার সুষ্ঠু বিচার দাবি করছি।অভিযোগে তিনি উল্লেখ করেন, ঘটনায় জড়িত একই ইউনিয়নের নায়াপাড়া এলাকার মৃত সৈয়দ আহমদের পুত্র জয়নাল আবেদিন হাজারী, মাইজপাড়া এলাকার মৃত কবির আহমদের পুত্র আব্দুল মালেক,কাঠালিয়া মোরা এলাকার শফি আলম প্রকাশ্য শফুর পুত্র আবু তাহের সহ অজ্ঞাত দুই থেকে তিনজন ব্যক্তি এলোপাতাড়িভাবে তাকে মারাত্মকভাবে জখম করে। এসময় তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।
রিপোর্ট  লিখা পর্যন্ত আহত আব্দুর রশিদ কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মনির উল গিয়াস বলেন, সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments