https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা

নিজস্ব প্রতিবেদক :   কক্সবাজার অনলাইন পোর্টাল চ্যানেল কক্স এর প্রকাশিত বিগত দুই দিন পূর্বে ইয়াবার ডন আব্দু শুক্কুর শিরোনামে সংবাদটি আমার দ...



নিজস্ব প্রতিবেদক :  
কক্সবাজার অনলাইন পোর্টাল চ্যানেল কক্স এর প্রকাশিত বিগত দুই দিন পূর্বে ইয়াবার ডন আব্দু শুক্কুর শিরোনামে সংবাদটি আমার দৃষ্টি গোছর হওয়ায় উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।
সমাজের আমার মানসম্মান হেয় প্রতিপন্ন করার জন্য যথাযথ তদন্ত না করে অনলাইন পোর্টালে এরকরম সংবাদ প্রচার করে।
সংবাদের ব্যাখ্যা - আমার বাড়ি মহেশ খালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে। আমি সম্ভান্ত্র পরিবারে আমার জন্ম ও কুতুব দিয়া কলেজর সাবেক অধ্যক্ষ নুরু ছফা আমার চাচা। দীর্ঘদিন ধরে আমি আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। কিন্তু পুরো কক্সবাজারবাসী অবগত আছে তালিকাভুক্ত সরকার বিরোধী রাজাকার আমাদের উপজেলায় এসব রাজাকারের বাচ্চা আমাকে নিয়ে বিগত তিন বছর আগে কক্সবাজারের লাল দিঘি পাড়ে একটা হোটেলে সবুজ প্যাকেটে ওষুধ গণনার ভিডিও ধারণ করে আমার অজান্তে। যাহা আসল রহস্য আমি জানিনা। মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পে আমাদের অনেক জমি অধি গ্রহণ আওতায় পড়ে উক্ত অধিক গ্রহণের জমির টাকা উত্তোলনের জন্য ফাইল পত্র তৈরি করার জন্য আমার পরিবার নিয়ে কক্সবাজারে বসবাস করে আসছি। ইতিপূর্বে আমার এক ছেলে কক্সবাজার সরকারী কলেজে ও আরেক ছেলে কক্সবাজার সিটি কলেজে এবং আরেক ছেলে পটিয়া মাদ্রাসায় পড়াশোনা করে আসছে। আমি যখন কক্সবাজারে মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ কেন্দ্রের অধি গ্রহণের আমার সহযোগী হিসেবে আমার বিশস্ত দুই জন লোক আমার সাথে করত। আমি যখন এদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা পাওনা আছি তখন টাকা না দেওয়া জন্য সংবাদ কর্মীকে আমার ভিডিওটা এডিট করে আমাকে ইয়াবার ডন বানিয়ে অনলাইন পোর্টাল চ্যানেল কক্স এ সংবাদ প্রচার করে। আমকে পাওনা টাকা না দেওয়ার পায়তারা। মাননীয় পুলিশ সুপারের কাছে আমার আকুল আবেদন, এহেন মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার বিরুদ্ধে আইন গত ব্যবস্হা অতীব জরুরী পাশাপাশি আমার বিরুদ্ধে আনীত  ইয়াবার অভিযোগ    সংলিষ্টতা তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হোক। 
 
উক্ত ভিডিও ভিত্তিতে অনেক সাংবাদিক আমার কাছে ফোন করে টাকা দাবি করছে, আমার কাছে অডিও রেকর্ড ও পর্যাপ্ত সাক্ষী আছে।
আমি আপনার মাধ্যমে সুষ্ঠু সমাধান ও নিরাপত্তা চাই।
উক্ত সংবাদের তীব্রবাদ ও নিন্দা জানিয়ে, প্রশাসন ও সর্বস্তরের জনগণকে বিভ্রান্ত না হওয়ার জন্য উদাত্ত আহ্বান জানানই।

প্রতিবাদকারী:
আব্দু শুক্কুর
মাতার বাড়ী ইউনিয়ন
মহেশখালী 
কক্সবাজার।

No comments