https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

টেকনাফ শামলাপুরে সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

টেকনাফ শামলাপুরে সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা

এন আলম আজাদ : কক্সবাজারে টেকনাফ বাহারছড়া শামলাপুরে সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা।বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ...



এন আলম আজাদ :

কক্সবাজারে টেকনাফ বাহারছড়া শামলাপুরে সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা।বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধায় ইফতার চলাকালিন সময় সাংবাদিক জাফর আলমের বসতবাড়ীতে ঢোকে এঘটনা ঘটায় দুবৃত্তরা।পরে স্হানীয়দের সহযোগীতায় আহতদেরকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে, বৃহস্পতিবার ইফতারের সময় বাহারছড়া শামলাপুর পুরানপাড়ার মৃত আবদু শুক্কুরের ছেলে ছৈয়দ করিম প্রকাশ ডেবিট এর নেতৃত্বে ১০/১২ জন দুবৃত্ত দা, ছুরি, লাঠি ও কিরিচ নিয়ে অতর্কিতভাবে অনুপ্রবেশ করে এলোপাতাড়ি হামলা চালায়।

এসময় দুবৃত্তরা ধারালো দা ও কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে জাফর আলমের মা (বিধবা) মেহের খাতুন (৬০) ও তার স্ত্রী তছলিমা সোলতানা নিশী (২৬) কে। এসময় ছৈয়দ করিম প্রকাশ ডেবিটের ছেলে বেলাল, জাকের, জয়নাল, ছৈয়দ করিমের স্ত্রী মরিয়ম খাতুন, জাকির হোসনের স্ত্রী মুন্নি, বেলালের স্ত্রী হাসিনা কিছু রোহিঙ্গা সহ টেকনাফের  ইয়াবা কারবারীরাও এই হামলায় অংশ নেন।

  সাংবাদিক জাফর আলম বলেন, ইফতারের সময় আমি বাড়ীতে ছিলাম না। দুবৃত্তরা ঘরের ভিতর ডুকে, দা, ছুরি, লম্বা কিরিচ দিয়ে মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করে দাম্ভিকতা করে চলে যায়।তিনি বলেন, ইয়াবাকারবারিদের বিরুদ্ধে ধারাবাহিক কিছু নিউজ করার জেরধরে তারা সংঘবদ্ধ হয়ে আমার অনুপস্থিতি নিশ্চিত করে  ঘটনাটি ঘটিয়েছে।যাতে ভবিষ্যৎতে তাদের বিরুদ্ধে কোন নিউজ না করি।বিষয়টি বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করা হয়েছে।

সাংবাদিক জাফর আলম একজন বস্তুুনিষ্ঠ ও সাহসী কলম সৈনিক।তিনি জাতীয় দৈনিক আজকের সংবাদ, আগামী নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি ও নিউজ কক্সবাজার ডটকম এর সিনিয়র করেসপেনডেন্ট এবং ইংরেজি দৈনিক দ্যা ডেইলি ইন্ডাস্ট্রির সাবেক কক্সবাজার জেলা প্রতিনিধি। তিনি আরো জানান,এমন ন্যক্কারজনক ঘটনায় তার বৃদ্ধ মাতা ও স্ত্রীকে কুপিয়ে আহত করায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এঘটনায় তীব্র নিন্দা ও 
হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন এলাকাবাসী সহ সচেতন মহল।

No comments