https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

সাংবাদিকরা কেন আসামী হবেন মির্জা কাদেরকে বিএমএসএফ - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

সাংবাদিকরা কেন আসামী হবেন মির্জা কাদেরকে বিএমএসএফ

ঢাকা শুক্রবার ৯ এপ্রিল ২০২১: কাদের মির্জাকে উদ্দেশ্য করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলে...




ঢাকা শুক্রবার ৯ এপ্রিল ২০২১: কাদের মির্জাকে উদ্দেশ্য করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, হালুয়া-রুটির ভাগ আপনারা খাচ্ছেন। আর কেনইবা অযথা সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিচ্ছেন, হয়রাণী করছেন? এই পথ ছেড়ে দিন; নয়তো শেষ রক্ষা পাবেন না।  

নোয়াখালীর কোম্পানিগঞ্জের গত ৫ এপ্রিল সন্ধ্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘঠিত সংঘর্ষে বিস্ফোরক আইনে ৪ সাংবাদিকের বিরুদ্ধে কাদের মির্জা অনুসারী আবুল হাশেম  মামলা দিয়েছেন। এঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির পক্ষ থেকে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি করা হয়েছে, অন্যথায় সারাদেশের সাংবাদিকরা ফুঁসে উঠবে।

মামলার আসামি সাংবাদিকরা হলো প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি ও ডেইলী অবজারভার প্রতিনিধি হাসান ইমাম রাসেল, দৈনিক সমাচার কোম্পানীগঞ্জ প্রতিনিধি প্রশান্ত সুভাষ চন্দ,অনলাইন পোর্টাল প্রিয় নিউজের চিফ রিপোর্টার ও ডেইলী নিউজ টুডে কোম্পানীগঞ্জ প্রতিনিধি ইকবাল হোসেন মজনু,দৈনিক সকালের সময় নোয়াখালী জেলা প্রতিনিধি আমির হোসেন।

উল্লেখ্য, কোম্পানিগঞ্জে দু'গ্রুপের রাজনৈতিক সংঘাতে ভিডিও চিত্রধারন করে রোষানলে পড়ে তরুন টগবগে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যা করে। 

উক্ত সাংবাদিকরা কোম্পানিগঞ্জের সম্প্রতি দু'গ্রুপের রামরাজত্বের বিরুদ্ধে একাধিক সংবাদ প্রকাশের কারনে ক্ষুব্ধ হন মির্জা কাদের। এ মামলায় স্থানিয় দলীয় একাধিক নেতাকর্মীসহ ৪ জন নিরপেক্ষ সাংবাদিককেও আসামি করা হয়। গত ৫ এপ্রিল সন্ধ্যায় এলাকায় দু'গ্রুপের মধ্যে সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জ থানায় বুধবার অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার সেটি রেকর্ড করা হয় বলে বিএমএসএফের স্থানীয় নেতৃ্ৃবৃন্দ জানিয়েছেন।

No comments