https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত হলেন সংবাদ কর্মী ইব্রাহিম - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত হলেন সংবাদ কর্মী ইব্রাহিম

রফিকুল ইসলাম শহর প্রতিনিধি শহরের সাহিত্যিকা পল্লী এলাকার রশিদ মিস্ত্রির ছেলে সংবাদ কর্মী ইব্রাহিম দুজনের ঝগড়ার ঘটনায় রক্তাক্ত হয়ে গুরুতর আহ...




রফিকুল ইসলাম শহর প্রতিনিধি
শহরের সাহিত্যিকা পল্লী এলাকার রশিদ মিস্ত্রির ছেলে সংবাদ কর্মী ইব্রাহিম দুজনের ঝগড়ার ঘটনায় রক্তাক্ত হয়ে গুরুতর আহত অবস্হায় বিছানায় পড়ে আছে। জখমি ইব্রাহিমের ডান চোখ চিকিৎসার অভাবে চিরতরে নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে কক্সবাজার পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাহিত্যিকা পল্লীর আজুর দোকানের সামনে এই ঘটনা ঘটে। আজু সওদাগরের সাথে একই এলাকার রেজাউল করিমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে রেজাউল করিম ইটের ভাঙা টুকরো নিয়ে আজু সওদাগরকে মারতে এগিয়ে আসলে ইটের টুকরোটি ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা সংবাদ কর্মী ইব্রাহীমের মাথায় এসে পড়ে। ইটের আঘাতে সংবাদ কর্মী ইব্রাহিম গুরুতর জখম প্রাপ্ত হন এবং একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

জখম প্রাপ্ত সংবাদ কর্মী ইব্রাহিমকে উপস্থিত রাশেদ ও ঘটনার সাথে জড়িত রেজাউল করিম পার্শ্ববর্তী ডিসপেনসারিতে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

সংবাদ কর্মী ইব্রাহিমের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে আমাদের প্রতিনিধিকে বলেন, আজু সওদাগর ও রেজাউল করিম একে অপরের সাথে ঝগড়া করে। একপর্যায়ে রেজাউল করিম একটি ইটের টুকরো নিয়ে আজু সওদাগরের দিকে এগিয় আসে। এর পর তার মাথায় এসে পড়ে। তবে রেজাউল করিম মেরেছে না আজু সওদাগর মেরেছে সে নিশ্চিত করে কিছু বলতে পারেনি। বর্তমানে তার চিকিৎসার খরচ বহন করছে রেজাউল করিম। সংবাদ কর্মী ইব্রাহিমের ডান চোখের জখম মারাত্মক বলে ধারণা করা যায়। সময় মতো চোখের চিকিৎসা করা না হলে চোখ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় পল্লী চিকিৎসক।

এই বিষয় নিয়ে স্থানীয় সমাজের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম ও সাংবাদিক মাস্টার সেলিম উদ্দিন একটা সঠিক সিদ্ধান্ত দিবে বলে জানা যায়। এই ব্যাপারে স্থানীয় ভাবে সমাধান করা হবে বলে জানিয়েছেন জখমী সংবাদ কর্মী ইব্রাহিম। তিনি আমাদের প্রতিনিধিকে এই ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি বলে জানিয়েছেন।
স্হানীয়ভাবে ইব্রাহিমের সুষ্ঠু সমাধান না হলে পরবর্তীতে আইনগত ব্যবস্হা নেওয়া হবে বলে জানিয়েছেন জখমি ইব্রাহিমের পরিবার।

No comments