https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

শহরের আলোচিত সন্ত্রাসী কুখ্যাত চাঁদাবাজ সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দামসহ গ্রেফতার ৩ জন - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

শহরের আলোচিত সন্ত্রাসী কুখ্যাত চাঁদাবাজ সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দামসহ গ্রেফতার ৩ জন

🇧🇩ইমাম খাইর, সিবিবিএন: আইন শৃঙ্খলা বাহিনীর খাতায় ‘মোস্টওয়ান্টেড’ আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম (২৫) কে তার তিন সহযোগিসহ গ্রেফতার কর...



🇧🇩ইমাম খাইর, সিবিবিএন:
আইন শৃঙ্খলা বাহিনীর খাতায় ‘মোস্টওয়ান্টেড’ আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম (২৫) কে তার তিন সহযোগিসহ গ্রেফতার করেছে পুলিশ।
এ সময় দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ, মোবাইল সেট, কিরিচ ও রামদা উদ্ধার করা হয়েছে।তিনি জানান, সাদ্দামের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, দস্যুতাসহ ১০ টি নিয়মিত মামলা রয়েছে।

শনিবার (১ মে) সকাল সাড়ে ৬টার দিকে শহরের লাইট হাউজ সিকদারপাড়া মাটিয়া তলীস্থ শ্বশুরবাড়ি থেকে সাদ্দামকে গ্রেফতার করা হয়।
কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলি এ তথ্য। নিশ্চিত করেছেন।
তিনি জানান, সাদ্দামের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, দস্যুতাসহ ১০ টি নিয়মিত মামলা রয়েছে।
গ্রেফতার সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সব অপরাধীর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান ডিবির ওসি।
স্থানীয় বাসিন্দারা জানিয়েছে- শহরের ক্রাইমজোন খ্যাত রুমালিয়ারছড়ার পাহাড়ি এলাকা, বাঁচার মিয়ার ঘোনা, তারাবনিয়ার ছড়া, সমিতি বাজার, মাটিয়ার তলী, বিজিবি ক্যাম্প, সাত্তার ঘোনা ও কারাগারের পেছনের এলাকা নিয়ন্ত্রণ করতো কয়েকটি অপরাধীচক্র। চিহ্নিত ইয়াবাকারবারী ও জেল ফেরত আসামীরা এলাকায় নতুন করে সংগঠিত হয়। গড়ে তুলে স্বশস্ত্র সন্ত্রাসী বাহিনী।
এলাকাবাসীর তথ্য মতে, সাদ্দামের বাহিনী
তে ১২ জনের একটি সক্রিয় টিম রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, শনিবার ভোরে তিন সন্ত্রাসিকে গ্রেফতার করা হয়েছে। অন্যতম আসামি সাদ্দামকে জিজ্ঞাসাবাদ করে তার সহযোগীদের আইনের আওতায় আনা হবে।

No comments