https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

আজকে করোনায় মৃত্যু ১০১ জন ও নতুন শনাক্ত ৩৪৭৩ জন - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

আজকে করোনায় মৃত্যু ১০১ জন ও নতুন শনাক্ত ৩৪৭৩ জন

ডেক্স রিপোর্ট : করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১০১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ২৮৩ জনে দাঁড়িয়েছে। এ ছাড়...



ডেক্স রিপোর্ট : করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১০১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ২৮৩ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে আরও তিন হাজার ৪৭৩ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট সাত লাখ ১৫ হাজার ২৫২ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে পাঁচ হাজার ৯০৭ জন। এ নিয়ে দেশে মোট ছয় লাখ আট হাজার ১৫ জন করোনা থেকে সুস্থ হলো।
আজ শনিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ২৫৭টি ল্যাবে ১৬ হাজার ১৮৫ টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১৫ হাজার ৪১৩টি। করোনা শনাক্তের হার ২১ দশমিক ৪৬ শতাংশ। মৃত্যুর হার এক দশমিক ৪৪ শতাংশ। সুস্থতার হার ৮৫ দশমিক ১২ শতাংশ।
২৪ ঘণ্টায় নতুন ১০১ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ৬৯ জন ও নারী ৩২ জন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন সাত হাজার ৬৩৫ জন ও নারী দুই হাজার ৬৪৮ জন। এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে তিনজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে তিনজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে আটজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ২৯ জন ও ষাটোর্ধ্ব ৫৮ জন রয়েছেন।
২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগের ৬৭ জন, চট্টগ্রাম বিভাগের ২৩ জন, রাজশাহী বিভাগে দুইজন, খুলনা বিভাগের তিনজন, বরিশাল বিভাগের একজন, সিলেট বিভাগের দুইজন ও ময়মনসিংহ বিভাগে তিনজন। হাসপাতালে ৯৯ জন ও বাড়িতে দুইজন মারা গেছে।
দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত বছরের ৮ মার্চ। ওই বছরের ১৮ জুন তিন হাজার ৮০৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হওয়ার মধ্যে দিয়ে লাখ ছাড়িয়েছিল করোনার রোগী। সেদিন পর্যন্ত মোট শনাক্ত ছিল এক লাখ দুই হাজার ২৯২ জন। এ ছাড়া দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে গত বছরের ১৮ মার্চ।

No comments