https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

ছনখোলার ঘাটে এসএম পাড়া সংযোগ সেতু নির্মাণের জন্য পরিদর্শনে সাইমুম সরওয়ার কমল এমপি - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

ছনখোলার ঘাটে এসএম পাড়া সংযোগ সেতু নির্মাণের জন্য পরিদর্শনে সাইমুম সরওয়ার কমল এমপি

নবী হোসেন  কক্সবাজার  আজ ০৩ এপ্রিল (শনিবার) কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলার ঘাটে দ্রুত ব্রীজ নির্মাণের উদ্যোগে জননেতা আলহাজ...



নবী হোসেন 
কক্সবাজার 

আজ ০৩ এপ্রিল (শনিবার) কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলার ঘাটে দ্রুত ব্রীজ নির্মাণের উদ্যোগে জননেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ছনখোলার ঘাট পরিদর্শন করেন। দৈনিক কক্সবাজার ৭১ (একাত্তর) এর সম্পাদক রুহুল আমিন সিকদারের নেতৃত্বে ছনখোলার ঘাটের উভয়পাশে জেটি নির্মাণ করে দেওয়ায় প্রশংসা করেছেন। বর্তমানে উক্ত জেটি গুলো নদীর সাথে বিলিন হওয়ার পথে। তাই আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলকে রুহুল আমিন সিকদার  ছনখোলার ঘাটে এসএম পাড়া ও ছনখোলা সংযোগ সেতু অতিদ্রুত নির্মাণ করে দেওয়ার জন্য আহ্বান জানান। এসএম পাড়া ও গোদার পাড়া রক্ষাবাদ (ব্লক) নির্মাণ পরিদর্শনও করেছেন এবং আরো ৫০০ মিটার ব্লক দেওয়ার আশ্বাস প্রদান করেন।



 বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে ডিজিটাল রূপে রূপান্তর করা হয়েছে এবং মানুষ যাতে কষ্ট না পায়, তার দিকে সুনজর রাখছে। সারাদেশে আওয়ামীলীগের আমলে যে উন্নয়ন গুলো হচ্ছে, কোন সরকারের আমলে করা সম্ভব হয়নি। তাই আসুন আওয়ামীলীগের পতাকা তলে, শেখ হাসিনার উন্নয়নের দিকে। তাই শেখ হাসিনার সরকার বার বার দরকার, কারণ শেখ হাসিনার সরকার থাকলে মানুষ উন্নয়ন পায়, মানুষ উন্নয়নের দিকে ধ্বাবিত হয় বলে এমপি উপরোক্ত কথা গুলো বলেন। আরও বলেন, বর্তমানে দেশে করোনাভাইরাসের প্রকূপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে, মানুষকে সচেতন হতে হবে, মানুষ সচেতন হলেই করোনাভাইরাসকে রূখে দিতে সম্ভব হবে।  সাথে উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর উপজেলার চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল,  কক্সবাজার পৌরসভার ০৫নং ওয়ার্ডের কাউন্সিলার শাহাব উদ্দিন সিকদার, কক্সবাজার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী ও সায়মুন সংসদ’র চেয়ারম্যান নুরুল আবছার সিকদারসহ নেতৃবৃন্দ।

No comments