https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

বেসরকারি প্রাথমিক শিক্ষকদের করোনা সহায়তা প্রদান জরুরী - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

বেসরকারি প্রাথমিক শিক্ষকদের করোনা সহায়তা প্রদান জরুরী

বিশেষ প্রতিনিধি  কক্সবাজার জেলার বেসরকারি নিবন্ধিত এবং নিবন্ধন বিহীন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান গুলোর শিক্ষকরা বর্তমান করোনা পরিস্থিতিতে নিদ...



বিশেষ প্রতিনিধি 

কক্সবাজার জেলার বেসরকারি নিবন্ধিত এবং নিবন্ধন বিহীন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান গুলোর শিক্ষকরা বর্তমান করোনা পরিস্থিতিতে নিদারুণ কষ্টে দিনাতিপাত করছে বলে জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষকরা। এমতাবস্থায় কষ্টে থাকা বেসরকারি নিবন্ধিত ও অনিবন্ধিত শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকদের জরুরী ভিত্তিতে সরকারি সহায়তা প্রদানের জোর দাবী জানিয়েছেন।

এই শিক্ষকরা না পাচ্ছে সরকারী কোন বেতন ভাতা না পাচ্ছে কোন এনজিও বা ব্যাক্তি বিশেষের সহযোগিতা। এমন পরিস্থিতিতে নিদারুণ কষ্টে দিনাতিপাত করছে এই অবহেলিত শিক্ষক সমাজ। 

বৈশ্বিক মহামারী কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের লকডাউন ঘোষণার পর এই শিক্ষকদের অর্থনৈতিক অবস্থা মারাত্মক পর্যায়ে চলে গেছে। তারা না পারছে কারো কাছে হাত পাততে না পারছে সংসারের ব্যয় নির্বাহ করতে। জেলার বিভিন্ন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছেন সামনে ঈদ এই ঈদে ছেলে মেয়েদের নতুন জামা কিনে দেওয়াতো দূরের কথা পবিত্র মাহে রমজানের রোজা রাখাও তাদের জন্য কষ্ট হচ্ছে। এই পরিস্থিতিতে অন্তত ঈদ উপলক্ষে হলেও সরকারের কাছে আর্থিক সহায়তা প্রদান করা জরুরী বলে মনে করেন জেলার বিভিন্ন শিক্ষানুরাগীরা। 

কক্সবাজার জেলা প্রশাসকের কাছে একান্ত আবেদন জেলার বেসরকারি নিবন্ধিত ও অনিবন্ধিত প্রাথমিক বিদ্যালয় গুলোর শিক্ষকদের সামনের ঈদুল ফিতর উপলক্ষে অন্তত সম্মান জনক আর্থিক সহায়তা প্রদান করার আবেদন জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষকরা।

No comments