https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

তাপমাত্রা ঠেঁকছে ৪১.২ ডিগ্রি সে - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

তাপমাত্রা ঠেঁকছে ৪১.২ ডিগ্রি সে

ইব্রাহিম খলিল স্টাফ রিপোর্টার। তীব্র তাপপ্রবাহের কবলে পড়েছে দেশ। ইতোমধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াসে গিয়ে ঠেকেছে বলে জান...



ইব্রাহিম খলিল
স্টাফ রিপোর্টার।
তীব্র তাপপ্রবাহের কবলে পড়েছে দেশ। ইতোমধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াসে গিয়ে ঠেকেছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সোমবার (২৬ এপ্রিল) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা হয়েছে।

এতে বলা হয়, রাজশাহী, যশোর, কুষ্টিয়া ও খুলনা অঞ্চলের ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। রাজশাহী ও খুলনা বিভাগের অবশিষ্ট অংশসহ ঢাকা, চট্টগ্রাম, ময়মনসিংহ, রংপুর, সিলেট ও বরিশাল বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারী তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে আর রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

রোববার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যশোরে ৪১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল শ্রীমঙ্গলে ২১ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

রোববার ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮ ডিগ্রি সেলসিয়াস।

আগামী ৭২ ঘণ্টার (তিন দিন) শেষে দিকে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে এবং সারাদেশের দিনের তাপমাত্রা ১ থেকে ৫ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে।

No comments