https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

বন্ধ হচ্ছে পাবজি লাইট। - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

বন্ধ হচ্ছে পাবজি লাইট।

    বন্ধ হচ্ছে বিশ্বের বহুল জনপ্রিয় প্লেয়ারআননোন’স ব্যাটেলগ্রাউন্ডসের লাইট সংস্করণ বা পাবজি লাইট। আগামী ২৯ এপ্রিলের পর থেকে এটি আর কাজ করবে ...


 

 
বন্ধ হচ্ছে বিশ্বের বহুল জনপ্রিয় প্লেয়ারআননোন’স ব্যাটেলগ্রাউন্ডসের লাইট সংস্করণ বা পাবজি লাইট। আগামী ২৯ এপ্রিলের পর থেকে এটি আর কাজ করবে না বলে নিশ্চিত করেছে পাবজি কর্তৃপক্ষ। এ বিষয়ে পাবজির অফিসিয়াল ওয়েবসাইটে একটি নোটিশ দেওয়া হয়েছে।

উক্ত নোটিশে বলা হয়, কোভিড-১৯ মহামারির এই কঠিন সময়ে আমরা অগণিত পাবজি লাইট ভক্তদের কাছ থেকে যে আবেগ ও সমর্থন পেয়েছি, তার জন্য কৃতজ্ঞ। আমরা আশা করছি, পাবজি লাইট ভক্তদের আনন্দের সঙ্গেই নিরাপদ থাকতে সহযোগিতা করেছে। তবে অনেক বিবেচনার পর এই সেবাটি বন্ধ করে দেওয়ার কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে এবং আমাদের সফর শেষ হওয়ার সময় চলে এসেছে। আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি পাবজি লাইটের সেবা এপ্রিলের ২৯ তারিখ শেষ হয়ে যাবে।

এদিকে, পাবজি লাইটের সব সেবা বন্ধ হয়ে গেলেও আপাতত চলমান থাকবে পাবজি লাইটের ফেইসবুক পেইজ।

উল্লেখ্য, সারা বিশ্বে চলমান মহামারি করোনাভাইরাসের সময়ে যে কয়টি গেমস তুমুল জনপ্রিয়তা অর্জন করে তার মধ্যে পাবজি লাইট অন্যতম। ২০১৯ সালে গেমটি বাজারে আসে এবং অল্প সময়ের মধ্যেই গেমারদের কাছে চাহিদার শীর্ষে চলে যায়। আর তাই পাবজি লাইট বন্ধের ঘোষণায় হতাশা প্রকাশ করেছেন এর ব্যবহারকারীরা।

No comments