https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

আগামীকাল শহরে যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না - coxsbazarbanglanews.com

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

আগামীকাল শহরে যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না

এন আলম আজাদ: সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজের জন্য বৈদ্যুতিক লাইন, খুঁটি সরাতে এবং জরুরী মেরামত ও রক্ষনাবেক্ষন কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন ব...


এন আলম আজাদ:
সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজের জন্য বৈদ্যুতিক লাইন, খুঁটি সরাতে এবং জরুরী মেরামত ও রক্ষনাবেক্ষন কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আওতাধীন কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় বুধবার ৫ মে সকাল ৭ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, সড়ক ও জনপথ বিভাগের রাস্তার উন্নয়নের জন্য উল্লেখিত সময়ে বৈদ্যুতিক লাইন ও খুঁটি স্থানান্তর কাজ চলবে। মঙ্গলবার সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানান-প্রকৌশলী মোঃ মাহবুব আলম।
কক্সবাজার শহরের যেসব এলাকায় উল্লেখিত সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে, সেসব এলাকা হলো-লাবনী মোড় হইতে কলাতলী পর্যন্ত হোটেল মোটেল জোনের রাস্তার পূর্ব এবং পশ্চিম পার্শ্ব, লাইট হাউজ পাড়া, সরণ সৈকত আবাসিক এলাকা, সৈকত পাড়া-ব্লক-এ, ব্লক-বি, ব্লক-সি, ফাতের ঘোনা, এটমিক এনার্জি অফিস সংলগ্ন এলাকা, সী-গাল রোড, আর্মি রেস্ট হাউজ, সাংস্কৃতিক কেন্দ্র, হলিডে মোড় হইতে লাবনী মোড় পর্যন্ত, ছাতা মার্কেট, ট্যুরিস্ট পুলিশ অফিস, হোটেল কল্লোল, লাবনী মোড় হইতে পাসপোর্ট অফিস, বিএসটিআই অফিস, এনএসআই অফিস, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ অফিস, বাহারছড়া, মধ্যম বাহারছড়া, সমিতিপাড়া, নাজিরার টেক, বিয়াম ফাউন্ডেশন, ডিজিএফআই অফিস, সেফ হাউজ সহ তৎসংলগ্ন এলাকা।
প্রকৌশলী মোঃ মাহবুব আলম আরো জানান, ক্ষুদ্র ক্ষুদ্র এলাকা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে তারা বৈদ্যুতিক খুঁটি গুলো সরানোর চেষ্টা করবেন। তবে কোন কোন জায়গায় তা সম্ভব না হলে উল্লেখিত পুরো এরিয়া বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে কাজ করতে হবে। সম্ভব হলে বুধবার বিকেল সাড়ে ৪ টার আগেই তারা বিদ্যুৎ সরবরাহ চালু করার জন্য প্রাণান্ত চেষ্টা করবেন বলে জানান। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন।এদিকে, উন্নয়ন কাজ করতে গিয়ে জনসাধারণের সাময়িক অসুবিধা হওয়ায় কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের পক্ষে প্রকৌশলী মোঃ মাহবুব আলম বিদ্যুৎ গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

No comments