https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

হেলেনা জাহাঙ্গীর গ্রেফতার, বিপুল পরিমাণ বিদেশি মদ ও মাদক উদ্ধার - coxsbazarbanglanews.com - CBBN

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

হেলেনা জাহাঙ্গীর গ্রেফতার, বিপুল পরিমাণ বিদেশি মদ ও মাদক উদ্ধার

সিবিবিএন  ডেস্ক: সম্প্রতি আওয়ামী লীগের উপকমিটি থেকে অব্যাহতি পাওয়া ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে গ্রেফতার করে...



সিবিবিএন  ডেস্ক: সম্প্রতি আওয়ামী লীগের উপকমিটি থেকে অব্যাহতি পাওয়া ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার রাত ৮টা থেকে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান শুরু করে র‌্যাব। সেই অভিযান চলে রাত সোয়া ১২টা পর্যন্ত। এরপর হেলেনা জাহাঙ্গীরকে তুলে নেন র‌্যাব সদস্যরা।
পলাশ কুমার বসু এসময় সাংবাদিকদের বলেন, আমরা একটি সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছি। এখন তাকে র‌্যাবের হেড কোয়ার্টারে নিয়ে যাব। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।
অভিযানে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি, বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
র‌্যাবের আরেকজন কর্মকর্তা বলেন, অভিযানের সময় তার বাসায় বিপুল পরিমাণ মাদক ও হরিণের চামড়া পাওয়া গেছে। মাদকবিরোধী আইন ও বন্যপ্রাণী সংরক্ষণ আইনে তার বিরুদ্ধে মামলা হতে পারে।
আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দিয়ে গত রোববার আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়। এতে বলা হয়, হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্য ছিলেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত তার সাম্প্রতিক কর্মকাণ্ড সংগঠনের নীতি বহির্ভূত হওয়ায় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

No comments