https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

শহরে পশ্চিম এস এম পাড়া ও সিকদার পাড়া ছাত্র ও যুব ক্রিড়া পরিষদ এর কেক কেটে বর্ষপূর্তি উদযাপন। - coxsbazarbanglanews.com - CBBN

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

শহরে পশ্চিম এস এম পাড়া ও সিকদার পাড়া ছাত্র ও যুব ক্রিড়া পরিষদ এর কেক কেটে বর্ষপূর্তি উদযাপন।

সৌরভ  কক্সবাজার  এক ঝাঁক আত্মমানবতার সেবায় চিন্তাশীল মানুষ দেরকে নিয়ে গঠিত হয় কক্সবাজার শহরের পশ্চিম এস এম পাড়া ও সিকদার পাড়া ছাত্র ও যুব...



সৌরভ 
কক্সবাজার 

এক ঝাঁক আত্মমানবতার সেবায় চিন্তাশীল মানুষ দেরকে নিয়ে গঠিত হয় কক্সবাজার শহরের পশ্চিম এস এম পাড়া ও সিকদার পাড়া ছাত্র ও যুব ক্রিড়া পরিষদ  নামক সংগঠনটি।

 এখানে রয়েছে নানা বয়সী এক ঝাঁক সমব্যথী ও সমমনা মানুষ। ষোলো আনাই তাঁরা দিতে চায় অন্যকে ভালো রাখার জন্য। গ্রুপে তারা কথোপকথন করে সিদ্ধান্ত নেয় মানবতার কল্যাণে কিছু করার। সামাজিক দায়বদ্ধতা ও তারুণ্যের উদ্যোম নিয়ে যাত্রা শুরু করে মানুষের সহযোগিতা, রক্তদান কর্মসূচি, ত্রাণ কার্যক্রম এই তিন বিষয় নিয়ে সমাজিক এই সংগঠনটি। 

প্রথমে সাধারণ মানুষের জন্য রক্তের ফেরিওয়ালা হিসেবে কাজ শুরু করে সংগঠনটি।

 পরে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা ও বিভিন্ন উৎসবে তাদের মুখে হাসি ফুটানোর কাজে নিয়োজিত হয় সংগঠনের সদস্যরা।পশ্চিম এস এম পাড়া ও সিকদার পাড়া ছাত্র ও যুব ক্রিড়া পরিষদ এর প্রথম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় নিজ কার্যালয়ে  বর্ণাঢ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


এই সময় উক্ত অনুষ্ঠানে পশ্চিম এস এম পাড়া ও সিকদার পাড়া ছাত্র ও যুব ক্রিড়া পরিষদ এর সভাপতি মোহাম্মদ উল্লাহ সভাপতিত্বে  ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কক্সবাজার পৌরসভার ০৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর জনাব সাহাব উদ্দিন সিকদার। 

 উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ চট্টলার বৃহত্তর সেচ্ছাসেবী সংগঠন কক্সবাজার ব্লাড ডোনার'স সোসাইটি কার্যনির্বাহী কমিটির কার্যকরি সদস্য জনাব ইমরান হোসেন নবী। 


উক্ত অনুষ্ঠানে সঞ্চয়লনা করেন 
পশ্চিম এস এম পাড়া ও সিকদার পাড়া ছাত্র ও যুব ক্রিড়া পরিষদ এর সাধারণ সম্পাদক জুনায়েদ 

অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন  হুমায়ুন আহমেদ, আরিফ, সায়েম, জমিস,তৌহিদ সাকিব, সৌরভ, সাদ্দাম, রাশেদ, শহিদ,ফারহাদসহ অতিথিবৃন্দ, সাংবাদিক, স্বেচ্ছাসেবক সংগঠনের সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে কেক কেটে প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

No comments