https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

টপিতে বুয়ুক সেলজুক! রোমাঞ্চকর এক পরিভ্রমণে ঘেরা সিরিজ। - coxsbazarbanglanews.com - CBBN

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

টপিতে বুয়ুক সেলজুক! রোমাঞ্চকর এক পরিভ্রমণে ঘেরা সিরিজ।

ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি নিয়ে আসল ইতিহাসভিত্তিক টার্কিশ ড্রামা সিরিজ ‘দ্য গ্রেট সেলজুক'। রবিবার (৯ জানুয়ারি) থেকে টফিতে ...



ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি নিয়ে আসল ইতিহাসভিত্তিক টার্কিশ ড্রামা সিরিজ ‘দ্য গ্রেট সেলজুক'। রবিবার (৯ জানুয়ারি) থেকে টফিতে দর্শকরা বাংলায় জনপ্রিয় এ সিরিজটি উপভোগ করছেন।

সেলজুক সাম্রাজ্যের উত্থানপর্ব ঘিরে সাজানো হয়েছে সিরিজটির কাহিনি। সেলজুকদের সাথে রোমানদের দ্বন্দ্ব-সংঘাতের ঘটনাবহুল পর্ব দেখা যাবে সিরিজটির গল্পে। সুলতান মালিক-শাহ্‌ এবং তার পুত্র আহমেদ সাঞ্জারের রাজকীয় সংগ্রামের পথ ধরে হেঁটে গেছে ‘দ্য গ্রেট সেলজুক'।



সুলতান মালিক-শাহ্ এর ভূমিকায় অভিনয় করেছেন তুর্কি তারকা বুগরা গুলসয়। সুলতান পুত্র আহমেদ সাঞ্জারকে পর্দায় ফুটিয়ে তুলেছেন একিন কোচ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন সেভদা এরগিনসি, লেয়লা ফেরে প্রমুখ।



‘দ্য গ্রেট সেলজুক’ সম্পর্কে টফি’র ডিজিটাল সার্ভিসেস বিভাগের পরিচালক আবদুল মুকিত আহমেদ বলেন, “টফিতে টার্কিশ সিরিজ ভক্তরা ইতোমধ্যে কুরুলুস ওসমান এবং সূরা, এ দুটি সিরিজ দেখছেন নিয়মিত। ‘দ্য গ্রেট সেলজুক’ এর মতো আরও নতুন কনটেন্ট নিয়ে আসবে টফি।”

No comments