https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

সরকার পদত্যাগ না করা পর্যন্ত বিএনপি সঙ্গে থাকবে এনপিপি - coxsbazarbanglanews.com - CBBN

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

সরকার পদত্যাগ না করা পর্যন্ত বিএনপি সঙ্গে থাকবে এনপিপি

সিবিবিএন ডেক্স : সরকার যতদিন পদত্যাগ না করবে ততদিন বিএনপির সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম করতে রাজপথে থাকবে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) এক...


সিবিবিএন ডেক্স :

সরকার যতদিন পদত্যাগ না করবে ততদিন বিএনপির সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম করতে রাজপথে থাকবে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) একাংশ।

রোববার (১৯ জুন) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দুই দলের বৈঠকের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ সাংবাদিকদের এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের বিষয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে চলমান সংলাপের অংশ হিসেবে ন্যাশনাল পিপলস পার্টির সঙ্গে আমরা বৈঠক করেছি। বৈঠকে এনপিপির সঙ্গে আলোচনায় কয়েকটি বিষয়ে একমত হয়েছি। সরকার পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করবে। সেই সঙ্গে সংসদ বিলুপ্ত করতে হবে। তারপরে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে একটি নতুন নির্বাচন কমিশন গঠন করে তাদের অধীনে সব দলের অংশগ্রহণে একটি নির্বাচন হবে। যে নির্বাচনের মধ্যে দিয়ে একটি নতুন পার্লামেন্ট গঠন হবে। সেই পার্লামেন্টের মাধ্যমে সব দলের মতামতের ভিত্তিতে একটি সরকার গঠন করা হবে।

বিএনপি মহাসচিব বলেন, আমরা একমত হয়েছি যে, আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে যুগপৎভাবে আন্দোলন শুরু করবো।

ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হতে হবে। বর্তমান সংসদ রয়েছে তা ভেঙে দিতে হবে। নির্বাচন কমিশন ভেঙে দিতে হবে এবং এই সরকার যতদিন পর্যন্ত পদত্যাগ না করবে ততদিন পর্যন্ত আমরা বিএনপির সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম করবো। রাজপথে থাকবো।

ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদের নেতৃত্বে দলটির প্রতিনিধি দল বৈঠকে অংশ নেয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া স্থায়ী কমিটি সদস্য ও ২০ দলীয় জোট সমন্বয়ক নজরুল ইসলাম খান বৈঠকে উপস্থিত ছিলেন।

No comments