https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশনের দ্বিতীয় প্রতিষ্ঠা দিবস উদযাপন - coxsbazarbanglanews.com - CBBN

বিজ্ঞাপন দিতে পারেন !

TRUE

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশনের দ্বিতীয় প্রতিষ্ঠা দিবস উদযাপন

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশনের দ্বিতীয় প্রতিষ্ঠা দিবস উদযাপন  - -------------------------...



প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশনের দ্বিতীয় প্রতিষ্ঠা দিবস উদযাপন 
-
--------------------------------------
১৯ জুন ২০২২ রাত ৮ টায় হোটেল দ্যা সী প্রিন্সেস এ বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস  ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশন কক্সবাজার জেলা কমিটির আহবানে দিবসটি উদযাপিত  হয় ।   শুরুতই সীতাকুণ্ডের অগ্নিকান্ডে নিহত এবং কক্সবাজার জেলা উপদেষ্টা  কমিটির সদস্য হোটেল লাইট হাউজ ফ্যামিলি রিট্রিট এর জিএম জয়নাল আবেদীনের অকাল মৃত্যুতে শোক ও শ্রদ্ধা জনিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা   সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা কমিটির  কার্যকরী সভাপতি জনাব আব্দুস সামাদ, ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির আহবায়ক জনাব লায়ন রাশেদুর রহমান এবং কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব জনাব আহসান হাবিব বুলবুল। অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজওয়ানের ইন্সপেক্টর জনাব পিন্টু কুমার, বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশন কক্সবাজার জেলা কমিটির উপদেষ্টা হোটেল সী গাল এর ফুডস এন্ড বেভারেজ ম্যানেজার  জনাব এনায়েত উল্লাহ,  জনাব সিদ্দিকুর রহমান হাউজকিপিং ম্যানেজার হোটল সী উত্তরা,  আলমগীর হোসেন এফ এন্ড বি ম্যানেজার প্রসাদ প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্ট, কক্সবাজার জেলা কমিটির পক্ষথেকে  সহ সভাপতি জনাব নজরুল ইসলাম, সহ সাধারণ  সম্পাদক মোঃ শফি,  সহ সাংগঠনিক সম্পাদক জনাব ইমরান হোসেন নবী,  মহিলা বিষয়ক সম্পাদক জনাব সালমা আকতার, শিক্ষা ও আইন বিষয়ক সম্পাদক জনাব রেদোয়ান খান, সদস্য জনাব তারেক আজিজ, আব্দুর রব।


সভায় বক্তাগন  বলেন আগামীতে সংগঠনের   ঘোষিত সাত দফা বাস্তবায়নের লক্ষ্যে  কার্যকরী পদক্ষেপ গ্রহনের জন্য সকল  সদস্যদের  ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। সভার শেষ পর্যায়ে কেক কেটে একজন অন্যজনকে খাইয়ে দিয়ে প্রতিষ্ঠাদিবস  উদযাপন সভার আনুষ্ঠানিকতা সমাপ্তি ঘোষণা করা হয়।  সভায় প্রশিক্ষণ এবং   সনদ প্রদান করায় বাংলাদেশ ট্যুরিজম বোর্ডকে ধন্যবাদ জানানো হয়।


প্রতিষ্ঠাদিবস আয়োজনে যারা আর্থিক এবং নৈতিকভাবে সমর্থন যুুগিয়েছেন তাদের প্রতি কৃৃতজ্ঞতা বিশেষ করে   ভেন্যু দিয়ে সহযোগিতা করার জন্য হোটেল সী প্রিন্সেস কর্তৃপক্ষকে  বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশন কক্সবাজার জেলা কমিটির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা  জানানো হয়।

No comments