https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

জামালপুরে পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় দু সহোদয় নিহত - coxsbazarbanglanews.com - CBBN

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
true
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

জামালপুরে পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় দু সহোদয় নিহত

সিবিবিএন ডেক্স : পাওনা টাকা চাওয়ায় জামালপুরের দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলায় হাবিবুর রহমান (৪০) ও সোলায়মান হোসেন (৩৭) নামের দুই ভাই নিহত ...



সিবিবিএন ডেক্স :

পাওনা টাকা চাওয়ায় জামালপুরের দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলায় হাবিবুর রহমান (৪০) ও সোলায়মান হোসেন (৩৭) নামের দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ আগস্ট) সকালে উপজেলার তিলকপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হাবিবুর রহমান ও সোলায়মান হোসেন ওই এলাকার মো. সওদাগরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হাবিবুর রহমানের ছেলে ফকরুল একই গ্রামের ইউনুসের ছেলে ইমরানের কাছে দুই হাজার টাকা পান। সকালে ফকরুলসহ কয়েকজন ইমরানের কাছে পাওনা টাকা চাইতে গেলে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ফকরুল ও ইমরানের মধ্যে সংঘর্ষ বাঁধে। ছেলের সঙ্গে সংঘর্ষের খবর পেয়ে ফকরুলের বাবা হাবিবুর রহমান ও চাচা সোলাইমান ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় প্রতিপক্ষের লোকজন দেশিয় অস্ত্র দিয়ে হাবিবুর রহমান ও সোলায়মানকে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর বলেন, ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মার্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

No comments