https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত - coxsbazarbanglanews.com - CBBN

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
true
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

শেফাইল উদ্দিন কক্সবাজার ঈদগাঁও উপজেলার ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শন...


শেফাইল উদ্দিন
কক্সবাজার ঈদগাঁও উপজেলার ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২ নভেম্বর) বিকালে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বর্নাঢ্য  আয়োজন অনুষ্ঠিত হয় এ বিদায় অনুষ্ঠান।
 অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ সাইফুর রহমান। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাহীন জাহান চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলাল হোছাইন ও মোহাম্মদ হানিফ মিয়া, কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সোহেল ইকবাল, ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  সৈয়দ আলম, বীর মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিম, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত, কক্সবাজার সাহিত্যিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবছার,মাইজ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসীম উদ্দীন, মুক্তারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব বদিউর রহমান, শিক্ষক নেতা মামুনুর রশিদ সহ সংশ্লিষ্টরা।
এ সময় নাইক্ষনছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্জন ডাক্তার সাদ্দাম হোসেন সহ জেলার বিভিন্ন মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, সরকারি শিক্ষক বৃন্দ,  বিদ্যালয়ের ব্যবস্থাপনা ও পিটিএ কমিটির সদস্যবৃন্দ, প্রাক্তন কৃতি শিক্ষার্থী, অভিভাবক, অধ্যয়নরত ও সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত এ অনুষ্ঠানে অনুষ্ঠানে বিদায়ী প্রধান শিক্ষককে সম্মাননা শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। তাকে উত্তরীয় ও ব্যাজ পরানো হয়। পা ধৌত করে দেয়ার মাধ্যমে শিক্ষার্থীরা তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
বক্তারা এই গুণী শিক্ষকের দীর্ঘ ৩৪ বছরের বর্ণাঢ্য কর্মময় জীবনে তার বিভিন্ন সফলতার কাহিনী তুলে ধরেন। বক্তারা বলেন, এই আদর্শবান শিক্ষক ওনার মেধা,যোগ্যতা,ও প্রজ্ঞা দিয়ে ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় কে একটি মডেল স্কুল হিসেবে গড়ে তুলেছেন। শিক্ষকদের কাছে বিদায়ী শিক্ষক রফিকুল ইসলাম একটি অনুকরণীয় ব্যক্তিত্ব। ওনার বিদায় সংবর্ধনা বিদায় নয় ওনার কর্মের স্বীকৃতি। সকাল প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকসহ সর্বশ্রেনী পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন এই আদর্শবান শিক্ষক। ওনার সু্ স্ব্যাস্থ্য দীর্ঘায়ু কামনা করেছেন।

No comments