https://www.coxsbazarbanglanews.com

https://www.coxsbazarbanglanews.com

উপজেলা প্রশাসনের সহায়তায় সদর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ৫০টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ - coxsbazarbanglanews.com - CBBN

Page Nav

HIDE

br

HIDE

Grid

GRID_STYLE
true
FALSE

Classic Header

{fbt_classic_header}

সদ্যপ্রাপ্ত সংবাদ

latest

ads by cbbn

উপজেলা প্রশাসনের সহায়তায় সদর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ৫০টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:  কক্সবাজার জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত সদর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া এর সহযোগিতায়...



প্রেস বিজ্ঞপ্তি: 

কক্সবাজার জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত সদর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া এর সহযোগিতায় সদর উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিয়নের ৫০ টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

২১ জানুয়ারি বিকাল ৩ টায় সদর উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের উপস্থিতিতে এই কর্মসূচি সম্পন্ন হয়েছে। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আরিফুল্লাহ নূরী, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সহ সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক রাশেদুল আলম, অর্থ সম্পাদক জাফরুল ইসলাম রানা, দপ্তর সম্পাদক মোস্তফা জামান চৌধুরী, সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ সায়েদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবছার কামাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রায়হান খান রাহাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফায়সাল আহমেদ, পরিবেশ বিষয়ক সম্পাদক হোসেন সুমন প্রমুখ। 

এদিকে, সদর উপজেলা প্রেসক্লাবের এমন মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে সমাজের দর্পণ সাংবাদিকদের মানবিককাজে আরো এগিয়ে আসার আহ্বান জানান উপকারভোগী ৫০ টি পরিবারবর্গ। 

এসময় প্রেসক্লাবের সভাপতি আরিফুল্লাহ নূরী বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত হাঁটি হাঁটি পা পা করে সমাজ থেকে অন্যায়, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে প্রেসক্লাবের সহযোদ্ধা বন্ধুদের সাথে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। শুধুমাত্র শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ নয়, যেকোনো মানবিক কাজে সাধারণ জনগণের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 

তিনি আরো বলেন, উপজেলা প্রশাসনের প্রতিটি কর্মকাণ্ডে সদর উপজেলা প্রেসক্লাবকে বিশেষ আমন্ত্রণসহ এই শীতের মৌসুমে ৫০ টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণে সহযোগিতা করায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

No comments